Wednesday, July 15, 2020

Dr Afiya Siddiqa: Gray Lady Of Bagram ❤️ আফিয়া সিদ্দিকী : গ্রে লেডি অব বাগরাম PDF

Dr Afiya Siddiqa: Gray Lady Of Bagram ❤️ আফিয়া সিদ্দিকী : গ্রে লেডি অব বাগরাম PDF
Dr Afiya Siddiqa: Gray Lady Of Bagram ❤️ আফিয়া সিদ্দিকী : গ্রে লেডি অব বাগরাম PDF

Dr Afiya Siddiqa: Gray Lady Of Bagram ❤️ আফিয়া সিদ্দিকী : গ্রে লেডি অব বাগরাম PDF Download or read Bengali pdf books online. this book is a very nice book. Durjoybook made a pdf format copy of the book. So you can download this book as the pdf file and also you can read this book online anytime, anywhere. download More Bangla ebooks just one click and enjoy pdf book. you can download others pdf bangla book from here. Durjoybook is always publish new new pdf bangla book just for you.

Book Info:
  • Name & Writer: Dr Afiya Siddiqa: Gray Lady Of Bagram ❤️ আফিয়া সিদ্দিকী : গ্রে লেডি অব বাগরাম PDF
  • Format: PDF
  • Download link Format: Google drive
  • Regulation: High
  • Quality: High
  • Scan: Durjoybook

 

আফিয়া সিদ্দিকী : গ্রে লেডি অব বাগরাম pdf বই থেকে

আমাদের প্রতিনিধিরা সেখানে গিয়ে জানতে পারলেন আফিয়াকে… আফিয়াকে… ওহ কিভাবে বলব আমি, আফিয়াকে সম্পূর্ণ নগ্ন করে পাঁচ পাঁচজন পুরুষ আমার ছোট বোনটার দেহে তল্লাশি চালিয়েছে। তারপর ওরা কুরআন শরীফের পৃষ্ঠা ছিঁড়ে মাটিতে ছুঁড়ে ফেলেছে। আর আফিয়াকে বলেছে এর ওপর দিয়ে হেঁটে যেতে। কিভাবে ও পারবে কুরআনের ওপর দিয়ে হেঁটে যেতে! হ্যাঁ! কী করে সম্ভব? ওরা আফিয়াকে এভাবে হাঁটার জন্য বাধ্য করত। কাপড় পরতে দিত না। নগ্ন করে রাখত। যতক্ষণ না হাঁটবে কুরআনের পৃষ্ঠার ওপর দিয়ে, ততক্ষণ কাপড় দিবে না। আফিয়া আমাদের ভাইয়ার সাথে দেখা করতে চাইলেও ওরা এই কাজ করত। আইনজীবীর সাথে কথা বলতে চাইলেও একই ঘটনা। ওরা এসব করে করে রিপোর্ট করত আফিয়া ওদের কাজে সহযোগিতা করছে না!
ছিয়াশি বছরের কারাদণ্ড পাওয়া আফিয়ার সাথে এই ছিল তাদের ব্যবহার। তার নিজের ভাই কোর্টে উপস্থিত ছিল, কিন্তু দেখা করার অনুমতি পায়নি। তারা ওর মাথা থেকে স্কার্ফ টান দিয়ে খুলে ফেলে। এরপর একে টুকরো টুকরো করে ছেঁড়ে। তারা ওর কাছ থেকে কুরআন ছিনিয়ে নেয়। সেই কুরআন যা ওকে সান্ত্বনা দিত, সাহস যোগাত। আফিয়া আদালতকে জানিয়েছে ওর কোল থেকে নবজাতক সন্তানকে ছিনিয়ে নেওয়াকেই তার কাছে মৃত্যুসম মনে হয়েছিল। কিন্তু কুরআন কেড়ে নেওয়ার তুলনায় সন্তান হারানোর সেই অনুভূতি তার কাছে কিছুই না।
-ড. ফাওজিয়া সিদ্দিকী


About Site: This book scan by durjoybook.com. allright reserved by durjoybook. if you think this book owner you, contact with me quick. I will romove it within 24 hours.
Durjoybook is awesome bangle pdf book archive. There are many category lots of bangla pdf book.
I suggest you, visit durjoy book and enjoy the book with lots of bangla pdf book.

POST TAGS:
আফিয়া সিদ্দিকীর জীবনী pdf, আফিয়া সিদ্দিকী pdf download, আফিয়া সিদ্দিকা বই pdf download, আফিয়া সিদ্দিকী গ্রে লেডী অব বাগরাম pdf, আফিয়া সিদ্দিকী বই, ড আফিয়া সিদ্দিকার জীবনী, আফিয়া সিদ্দিকী বই pdf download, Dr afifa, Dr afiya siddiqa
Disqus Comments